1. md.zihadrana@gmail.com : admin :
পঞ্চগড়ের সব কটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই: সাদ্দাম হোসেন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ !
পঞ্চগড়ের সব কটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই: সাদ্দাম হোসেন

পঞ্চগড়ের সব কটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই: সাদ্দাম হোসেন

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:
‘আগামী নির্বাচনে পঞ্চগড় জেলার সব কটি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আর সে জন্য ছাত্রলীগকে সুসংগঠিত হতে হবে। নিজের দলে কোনো কোন্দল থাকবে না, ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করতে হবে।

আজ সোমবার দুপুর সাড়ে ২ টার দিকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ চৌরাস্তা ট্রাফিক মোরে এক পথসভায় এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের নবনিযুক্ত কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।

এর আগে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন। পরে সড়ক পথে নিজ গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদায় যাওয়ার পথে নীলফামারী,সোনাহার, দেবীগঞ্জ সহ বিভিন্ন জায়গায় ছাত্রলীগের আয়োজনে ওই পথসভায় বক্তব্য দেন।

সাদ্দাম হোসেন বলেন, শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হওয়ার সুযোগ দেওয়ায় আন্তর্জাতিক অঙ্গনে এখন দেশের তরুণ সমাজ স্বীকৃতি পাচ্ছেন। এসব তরুণ প্রযুক্তির দুয়ার উন্মোচন করার ফলে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এতে শিক্ষার গুণগত মান নিশ্চিত হয়েছে,দেশের চাকরির বাজার দক্ষতা এবং মেধাভিত্তিক হয়েছে।

ছাত্রলীগের সভাপতি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শেখ হাসিনার নির্দেশেই কৃষকের পাশে দাঁড়িয়েছিল, যাতে শ্রমিক সংকটের কোনো ঘটনা না ঘটে। প্রতিটি ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছিল। গণমানুষের প্রতি দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগ এ কাজ করেছে। ফলে আজ কৃষক ও তরুণদের মধ্যে একটি সেতুবন্ধ তৈরি হয়েছে।

এই পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ দেবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জজ,বাংলাদেশ কৃষক লীগ দেবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম এমু,আওয়ামী যুবলীগ দেবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু আহমেদ মিঠু,দেবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামিনুর ইসলাম শাওন সহ জেলা,উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন কমিটির হাজার হাজার নেতা ও কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের পর ৫ শতাধিক মাইক্রোবাস ও ২ হাজার এর বেশি মোটরসাইকেল যোগে নেতা-কর্মীরা সাদ্দামকে নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »